ব্রেকিং নিউজ
মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করোনা রোগী শনাক্ত ২৬, মোট শনাক্ত ১৪৯।

মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করোনা রোগী শনাক্ত ২৬, মোট শনাক্ত ১৪৯।

মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২৬ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে মাদারীপুর সদর উপজেলায় ১১ জন, কালকিনি ৮ জন, রাজৈর ২ জন এবং শিবচর ৫ জন। ফলে এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১৪৯ জন।

মাদারীপুর সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ জানান, মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২৬ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে মাদারীপুর সদর উপজেলায় ১১ জন, কালকিনি ৮ জন, রাজৈর ২ জন এবং শিবচর ৫ জন। ফলে জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা হলো ১৪৯ জন। নতুন শনাক্তদের আইসোলেশনে আনার প্রক্রিয়াধীন রয়েছে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন করোনা ভাইরাস শনাক্ত হওয়া ব্যক্তিদের ঠিকানা মাদারীপুর সদর উপজেলার মহিষেরচর, চরকুলপদ্দি, দুধখালী, মিঠারপুর, দূর্গাবর্দ্দী ও বোয়ালিয়া এলাকায়।

কালকিনি উপজেলার শনাক্তরা হচ্ছেন সাহেবরামপুর ২, লক্ষ্মীপুর ২, মজিদবাড়ি ১ ও কালকিনি পৌর এলাকা ৩ জন হচ্ছে পাঙ্গাশিয়া ও পল্লী বিদ্যুৎ অফিস।

শিবচর উপজেলায় নতুন শনাক্ত হওয়াদের ঠিকানা হচ্ছে শিবচর থানা ২, চরজানাজাত ১, চরশ্যামাইল ১ ও শিকদারকান্দি কুতুবপুরের ১ জন। এছাড়া রাজৈর উপজেলার আমগ্রামে দুইজন নতুন করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানা যায়, জেলায় এ পর্যন্ত (১ জুন) মোট ২৭১৬ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে এবং ২১২৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত দুইজন মৃত্যুবরণ করেছেন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৭১ জন।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ১৪৯ জন। এর মধ্যে সদর উপজেলায় ৩৮ জন, শিবচর উপজেলায় ৩৪ জন, রাজৈর উপজেলায় ৫২ জন এবং কালকিনি উপজেলায় ২৫ জন।

---------