ব্রেকিং নিউজ
শিবচরের লকডাউনকৃত ১৮ হাজার পরিবারের মাঝে চীফ হুইপ লিটন চৌধুরীর পক্ষ থেকে সহায়তা

শিবচরের লকডাউনকৃত ১৮ হাজার পরিবারের মাঝে চীফ হুইপ লিটন চৌধুরীর পক্ষ থেকে সহায়তা

চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর পক্ষ থেকে ২য় দফায় লকডাউনকৃত শিবচরের রেডজোনসহ বিভিন্ন জোনে বসবাসরত ক্ষুদ্র ব্যবসায়ী ও নিম্ন বিত্ত প্রায় ১৮ হাজার পরিবারের মাঝে চাল ও ১৭ শ পরিবারে নগদ অর্থ বিতরন করা হয়েছে।
জানা যায়, বুধবার সকাল থেকে চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর পক্ষ থেকে শিবচর পৌরসভার রেডজোন ঘোষিত ১, ৪ ও ৫ নং ওয়ার্ডসহ সকল জোনভুক্ত ভ্যান চালক, কামার, দিন মজুর, হোটেল কর্মচারী, চায়ের দোকানী, মুচি, সেলুনসহ প্রায় ১২ শ ক্ষুদ্র ব্যবসায়ী ও নিন্ম আয়ের পরিবারের মাঝে ১০ কেজি করে চাল ও ১শ ৮০ পরিবারের মাঝে চাল ও নগদ অর্থ বিতরন করা হয়। উপজেলা পরিষদ চত্ত্বরে পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান এ কর্মসুচীর উদ্বোধন করেন। এ সময় ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলার রেডজোনঘোষিত আরো ৮ ইউনিয়ন, ইয়োলো জোন ভুক্ত ৪ ইউনিয়নসহ উপজেলার ১৭ হাজার নিম্ম আয়ের পরিবারের মাঝে খাবার সহায়তা হিসেবে চাল বিতরন করা হয়। ১৫ শ পরিবারের মাঝে নগদ অর্থ হিসেবে ৫শ করে টাকা বিতরন করা হয়। এরআগে ২য় দফা লকডাউন শুরুর পর ১ম দফায় ১৫ হাজার পরিবারের মাঝে খাবার সহায়তা ও চাল বিতরন করা হয়।শুরুতে করোনা ভাইরাসের কারনে দেশের প্রথম লকডাউনকৃত শিবচরে ১ম দফা লকডাউনকালে চীফ হুইপের ব্যক্তিগত উদ্যোগ ও নির্দেশনায়,সরকারিভাবে ও আওয়ামীলীগের পক্ষ থেকে লাখো মানুষ চালসহ খাবার সহায়তার আওতায় আসে।
শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন জানান, চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী মহোদয়ের নির্দেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাবার সহায়তা রেড জোনের ক্ষুদ্র ব্যবসায়ী ও নিম্ন আয়ের পরিবারগুলোর মাঝে বিতরন করা হয়েছে। করোনা প্রতিরোধে খাবার সহায়তা কার্যক্রম উপজেলাজুড়ে বিতরন করা হচ্ছে।

---------