ব্রেকিং নিউজ
কালকিনিতে পৌর আওয়ামীলীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

কালকিনিতে পৌর আওয়ামীলীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

রিপোর্টার:-আবির হাসান পারভেজঃ
মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ (এমপি)’র দিক নির্দেশনায় দলকে উজ্জীবিত করতে কালকিনিতে পৌর আওয়ামীলীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার সন্ধায় কালকিনি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভার প্রথমে ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সিহাবুজ্জামান সিহাবের মায়ের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন শেষে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন কালকিনি পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবুল বাশার।
এসময়ে উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন,সাবেক কমিশনার ও বর্তমান পৌর আওয়ামীলীগের সম্মানিত সদস্য তৈয়ব আলী বেপারী, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যাবসায়ী এস.এম হানিফ, পৌর আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা চায়না খানম, ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা তাতীলীগের সভাপতি মনিরুজ্জামান,সাধারন সম্পাদক রেজাউল ফরাজী,আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আজিজুর রহমান খুররম শিকদার,সাধারন সম্পাদক সৈয়দ মাসুদ রানা,সাংগঠনিক সম্পাদক সোহাগ হাওলাদার,ছাত্রলীগ নেতা পলাশ বেপারী, কিবরিয়া আহমেদ নাঈম, জাহিদ হোসেনসহ ওয়ার্ড ও অন্যান্য নেতৃবৃন্দ।

---------