ব্রেকিং নিউজ
কালকিনিতে পুলিশের সাঁড়াশি অভিযান; গান পাউডারসহ আটক ১৬

কালকিনিতে পুলিশের সাঁড়াশি অভিযান; গান পাউডারসহ আটক ১৬

মাদারীপুরের কালকিনি উপজেলার বিরোধপূর্ণ দূর্গম উত্তপ্ত বাশগাড়িতে সাঁড়াশি অভিযান চালিয়ে গান পাউডার সদৃশ পদার্থসহ ১৬ জন সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বাশগাড়িতে এই অভিযান চালানো হয়। এসময় আধা কেজি গান পাউডার সদৃশ পদার্থ, ৫ কেজি কাচের গুঁড়া, প্রায় ২০০ জর্দার কৌটা, দেশীয় অস্ত্রশস্ত্র, হকি স্টিক উদ্ধার করা হয়েছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর, কালকিনি, ডাসার সার্কেল) মোহাম্মদ বদরুল আলম জানান, পুলিশ সুপারের দিকনির্দেশনায় প্রচণ্ড দাবদাহের মধ্যে উত্তপ্ত বাশগাড়িতে এই সাঁড়াশি অভিযান চালানো হয়। অভিযানে খাসের হাট, মুলাদী এবং গোসাইরহাটের পুলিশ সদস্যরা প্রত্যক্ষ সহযোগিতা করেন।

তিনি বলেন, ভূতাত্ত্বিক ভাবে দুর্ভেদ্য এই অঞ্চলে আতঙ্ক সৃষ্টি করে মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপকর্ম পরিচালনা করে আসছিল কিছু ব্যক্তি।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার ভোররাতে র‌্যাব পরিচয়ে বাঁশগাড়ি ইউপি পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য আকতার শিকদারের বাড়িতে ১৫-২০ জনের একটি সংঘবদ্ধ দল হামলা চালায়। পরে ইউপি সদস্য আকতার শিকদারকে কুপিয়ে আহত করে তারা। এসময় তার পরিবারের লোকজন বাধা দিতে আসলে বেশ কয়েকটি হাত বোমার বিস্ফোরণেরর ঘটনা ঘটিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ বোমা বিস্ফোরণের ঘটনায় রাতুল হাওলাদার গুরুতর আহত হন। পরে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে পরদিন শুক্রবার দুপুরে সে মারা যায়। অপরদিকে ইউপি সদস্য আকতারকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

---------