ব্রেকিং নিউজ
শিবচরের কাদিরপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে কর্মশালা অনিষ্ঠিত

শিবচরের কাদিরপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে কর্মশালা অনিষ্ঠিত

শিবচরের কাদিরপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে বার্ষিক পরিকল্পনা প্রনয়ন কর্মশালা অনিষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ আগষ্ট) সকাল ১০ টা থেকে তিন ঘন্টা ব্যাপী ইউএসএআইডির (মা মনি) প্রকল্পের সহযোগীতায়
কাদিরপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে এ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।
শিবচর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সত্য রঞ্জন রায়ের সঞ্চালনায় ও শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যন বিএম আতাউর রহমান।এসময় বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন কাদিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জাহাঙ্গীর হোসেন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিশ্বজিৎ রায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথীগন স্বাস্থ্য কেন্দ্রটি সারাদেশে প্রথম হওয়ায় সংশ্লিষ্ট সকলেরর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতে সকলপ্রকার সাহায্য সহোযোগীতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ মাকসুদুল হাসান,মামনি প্রকল্পের সিনিয়র ম্যানেজার, ফরিদপুর কার্যালয়,সুমন কুমার বিশ্বাস, ম্যানেজার (মামনি) মাদারীপুর জেলা,মোঃ শওকত হোসেন,প্রধান শিক্ষক,কাদিরপুর উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের কর্মচারীগন।

উল্লেখ,এ বছর পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অধীন পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য বিষয়ে উল্লেখযোগ্য ভুমিকা রাখায় কাদিরপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রটি সারাদেশের মধ্য প্রথম স্থান অর্জন করেন।

---------