ব্রেকিং নিউজ
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর খানের মৃত্যু।

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর খানের মৃত্যু।

মাদারীপুরের বিশিষ্ট ব্যবসায়ী, ঠিকাদার ও সাবেক চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলমগির খান আজ সন্ধ্যায় ঢাকা যাওয়ার পথে মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৩) বছর।

এসময় গুরুত্বর আহত হয় তার ড্রাইভারসহ আরো একজন। তবে তার সাথে থাকা অন্য ব্যাক্তির নাম তাৎক্ষনিকভাবে জানা সম্ভব হয়নি।

তিনি স্ত্রী, এক কন্যা, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এছাড়া তিনি মেসার্স ফারজানা খান এন্টারপ্রাইজ ও অগ্রনী ব্রিকসের স্বত্বাধিকারী।

পারিবারিক সুত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে কাজের উদ্দেশ্যে তার ব্যাক্তিগত প্রাইভেটকার নিয়ে মাদারীপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। পরে তারা মানিকগঞ্জ পৌঁছালে গাড়িতে তেল নেয়ার জন্য পাম্পে জান। তেল নিয়ে পাম্প থেকে বের হবার সময় বিপরীতমুখী একটি বাস এসে তাদের গাড়িতে ধাক্কা দিলে এই সংঘর্ষের ঘটনা ঘটে।গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে সেখানকার একটি স্থানীয় হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে আলমগির খানের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করা হয়। ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে মাদারীপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হাফিজুর রহমান যাচ্চু খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ওবায়দুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও মাদারীপুর বনিক সমতির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম তুষার ভুঁইয়া সহ অনেকেই।

---------