ব্রেকিং নিউজ
মাদারীপুর ২৫০ বেড হাসপাতালটি র্পুণাঙ্গরূপে চালুর দাবীতে মানবন্ধন

মাদারীপুর ২৫০ বেড হাসপাতালটি র্পুণাঙ্গরূপে চালুর দাবীতে মানবন্ধন

মাদারীপুর ২৫০ বেড হাসপাতালটি র্পুণাঙ্গরূপে চালুর দাবীতে মানবন্ধন করেছে বিভিন্ন সংগঠন।
আজ (১৩ অক্টোবর) মঙ্গলবার বিকেল ৫টায় মাদারীপুর শকুনী লেকের উত্তর পাড় শহীদ কানন চত্ত্বরে নিরাপদ চিকিৎসা চাই মাদারীপুর জেলা শাখার আয়োজনে মাদারীপুর ২৫০ বেড হাসপাতালটি পূর্ণাঙ্গরূপে চালুর দাবীতে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে দূরন্ত মাদারীপুর, পাশে আছি মাদারীপুর,ধ্রবতারা পরিবারসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও টিভি,পত্রিকা মিডিয়ার সাংবাদিকগণ অংশগ্রহন করেন। মানবন্ধনে বক্তব্য রাখেন এ্যাড.কালাই লাল দাশ, এ্যাড. সাইদুর রহমান সাগর, উদীচী সাধারন সম্পাদক আলাউদ্দিন এলিন, জেলা রিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক সরোয়ার হোসেন মোল্লা, দুরন্ত মাদারীপুররের মহিউদ্দিন রুমন, পাশে আছি মাদারীপুরে বায়জিদ মিয়া, ধ্রবতারা পরিবারের পক্ষে সাহাদাৎ হোসেন ও সনাক সদস্য এনায়েত হোসেন নান্নুসহ অনেকে।
মানববন্ধনটি সঞ্চালনা ও সমন্বয় করেন নিরাপদ চিকিৎসা চাই মাদারীপুর জেলা শাখার সভাপতি জনাব এ্যাডভোকেট মোঃ মশিউর রহমান পারভেজ ও সাধারণ সম্পাদক মইনুল ইসলাম নিষাদ ভুইয়া।
মানববন্ধনে বক্তারা অবিলম্বে মাদারীপুর জেলা সদরে সরকারী ২৫০ বেড হাসাপাতালটি পূনাঙ্গরূপে চালু করে মাদারীপুরবাসীর চিকিৎসা অধিকার নিশ্চিত করার জোর দাবী জানান। এ ছাড়া বক্তরা মানবন্ধনের আগামীতে মাদারীপুর মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবীও জানানো হয়। তারা এ জন্য মাদারীপুরের মাননীয় সংসদ সদস্য গণ, জনপ্রতিনিধি, জেলা প্রশাসন, স্বাস্থ্য প্রসাশনের যথাযথ পদক্ষেপ নেবার জন্য অনুরোধ করেন।

---------