ব্রেকিং নিউজ
মাদারীপুরে ট্রাকচালককে পিটিয়ে হত্যার প্রতিবাদ ও আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

মাদারীপুরে ট্রাকচালককে পিটিয়ে হত্যার প্রতিবাদ ও আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

মাদারীপুরে ট্রাকচালক এনায়েত মল্লিককে (৩০) পিটিয়ে হত্যার প্রতিবাদ ও আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই কর্মসূচী পালন করা হয়। ব্যানার-ফ্যাস্টুন হাতে এতে অংশ নেয় এলাকাবাসী ও এনায়েত সহকর্মীরা। এ সময় তারা এই হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান।
এসময়ে মানববন্ধনে আরো বলেন – ট্রাক চালককে পিটিয়ে হত্যা মামলার ১ নং’ আসামি খোয়াজপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সি’র পুত্র রাজিব হাসান মুন্সি সহ সকল হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁশির দাবি করেন।
উল্লেখ্য, গত ১৩ অক্টোবর সদর উপজেলার মঠেরবাজার এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে পেছন থেকে একটি ইজিবাইকের ধাক্কা লাগে। এতে ইজিবাইকের গ্লাস ভেঙ্গে যায়। এরই জেরে ক্ষুব্ধ হয়ে ওইসময়ে ট্রাকচালক এনায়েত মল্লিককে পিটিয়ে গুরুতর আহত করা হয়। প্রথমে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অনবনি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় এনায়েত। এ ঘটনায় নিহতের স্ত্রী রোমানা বেগম বাদী হয়ে ১৪জনকে আসামী করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এনায়েত মল্লিক হত্যা মামলায় এখন পর্যন্ত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

---------