ব্রেকিং নিউজ
কালকিনির ডাসারে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

কালকিনির ডাসারে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসারে সিথু বৈদ্য-(১৬) নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। আজ বুধবার ভোররাতে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়।
পুলিশ, নিহতের পরিবার ও এলাকা সুত্রে জানাগেছে, উপজেলার নবগ্রাম এলাকার উত্তর নবগ্রাম গ্রামের অসহায় কৃষক গৌরাঙ্গ বৈদ্য তার স্কুল পড়–য়া মেয়ে সিথু বৈদ্যসহ তার পরিবারের সবাইকে নিয়ে গত বুধবার দুপুরে তাদের এক আত্মীয়ের বাড়ি শ্রাদ্ধ খেয়ে বাড়িতে আসেন। রাতে তার মেয়ে সিথু হঠাৎ অসুস্থ হয়ে পরেন। পরে তারা সিথুকে বরিশাল সেবাচিম হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসার পরে সে সুস্থ হলে তাকে গত সোমবার দুপুরে বাড়িতে নিয়ে আসেন। কিন্তু সিথু আবার মঙ্গলবার পুনরায় অসুস্থ হয়ে পরেন। উপায়অন্ত না পেয়ে সিথুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে রওনা দেন। পরে ঢাকা যাওয়ার পথে সিথু মারা যায়। তার পরিবার তার লাশ বাড়িতে নিয়ে আসলে খবর পেয়ে উপজেলার ডাসার থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন।
এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে আমরা স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছি।

---------