ব্রেকিং নিউজ
মাদারীপুরে জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাদারীপুরে জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে জেলা প্রশাসকের সাথে জেলার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে জেলার সার্বিক বিষয়ের উপর দীর্ঘ সময় ধরে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার ট্রাফিক ব্যবস্থা,বাল্যবিবাহ, চিকিৎসাসেবা ব্যবস্থা ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন, আসন্ন মাদারীপুর পৌর নির্বাচন, কিশোর গ্যাং প্রতিরোধ ব্যবস্থা এবং করোনার দ্বিতীয় ধাপে নো-মাস্ক, নো-সার্ভিসসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা হয়।

এছাড়াও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন। তিনি বলেন মাদারীপুর জেলাকে আমরা অচিরেই ঘুষমুক্ত জেলা হিসেবে ঘোষনা দিতে চাই, সরকারী চাকরীজীবিদের অর্থসম্পদের দিকেও নজর রাখা হবে এছাড়াও মাদারীপুর জেলাকে আমরা খুব শিঘ্রই ভিক্ষুকহীন জেলা হিসেবে ঘোষনা করতে পারবো বলে আমি বিশ্বাস করি।

তিনি আরো বলেন ইতিমধ্যে মাদারীপুরের ভূমিহীনদের জন্য ৯৮৮ টি ঘর আমাদের হাতে এসে পৌছেছে। এসব ঘর আমরা মাদারীপুরের বিভিন্ন বঙ্গবন্ধু পল্লীতে গরীব অসহায় ভূমিহীন পরিবারের মাঝে হস্তান্তর করতে সক্ষম হব বলে আমি আশা করছি।

উক্ত মতবিনিময় সভায় মাদারীপুর প্রেসক্লাব সভাপতি শাজাহান খান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, সাংবাদিক কল্যান সমিতি সভাপতি গোলাম মাওলা আকন্দ,সাধারণ সম্পাদক এম আর মার্তুজা, মৈত্রী মিডিয়া সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক এস এম আরাফাত হাসান সহ জেলার প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার বিভিন্ন সাংবাদিকরা উপস্থিক ছিলেন।

---------