ব্রেকিং নিউজ
মাদারীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি॥
মাদারীপুরে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও রাজ্জাক হাওলাদার একাডেমী সাবেক সভাপতি ফয়সাল আহমেদ মিঠু হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রতিবাদে মানববন্ধন এলাকাবাসী। জেলা ছাত্রলীগের আয়োজনে বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী চলা এই মানববন্ধনে স্লোগান দেন ‘মিঠু ভাইর কিছু হলে, জলবে আগুন ঘরে ঘরে’। পরিবারের দাবী ওই মহিলা একটি চরিত্রহীন, সে টাকার জন্য সব করতে পারে। প্রশাসনের কাছে দাবী দ্রুত তদন্তপূর্বক এই ঘটনার সুষ্ঠু সমাধান চাই।
এর আগে পুরান বাজার আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে মানববন্ধনে অংশ নেয় শতাধিক নারী পুরুষ।
এতে পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক, সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার, মাদারীপুর জেলা যুবলীগ প্রচার সম্পাদক আব্বাস উদ্দীন, পৌর ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম সাদ্দাম,পৌর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আরিফুল হক পাপ্পু, ছাত্রলীগের সদর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিলন, পৌর সাধারণ সম্পাদক মারুফ, গাজী ইমরানসহ ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২৭ নভেম্বর রাস্তি এলাকায় গৃহবধূর অস্ত্রের মুখে হাত-পাঁ বেঁধে ধর্ষণের চেষ্টার ঘটনায় ১ ডিসেম্বর মাদারীপুর সদর মডেল থানায় ফয়সাল আহমেদ মিঠু হাওলাদার ও ফয়সাল হাওলাদারকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগী গৃহবধূ।

---------