ব্রেকিং নিউজ
পুরো পদ্মা সেতু দৃশ্যমান ও রাজৈর পৌর নির্বাচনে নৌকা বিজয়ী হওয়ার মাদারীপুর জেলা ছাত্রলীগের আনন্দ মিছল

পুরো পদ্মা সেতু দৃশ্যমান ও রাজৈর পৌর নির্বাচনে নৌকা বিজয়ী হওয়ার মাদারীপুর জেলা ছাত্রলীগের আনন্দ মিছল

পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় ও রাজৈর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকার প্রার্থী নাজমা রশীদ নির্বাচিত হওয়ায় মাদারীপুর জেলা ছাত্রলীগ’র পক্ষ থেকে আনন্দ মিছিল,মিষ্টি বিতরণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানানো হয়।
শনিবার সকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে জেলা ছাত্রলীগের ব্যানারে একটি আনন্দ মিছিল বের হয়। জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক ও সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদারের নেতৃত্বে মিছিলটি শহরের বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিন শেষে বঙ্গবন্ধু ম্যুরালে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দেসহ দলীয় নেতাকর্মীরা।
এ সময় বক্তারা বলেন, পদ্মা সেতু নির্মাণ নিয়ে দেশ ও বিদেশে অনেক চক্রান্ত ও ষড়যন্ত্র হয়েছিল। সব বঁাঁধা পেরিয়ে ৬.১৫ কিলোমিটারের পুরো পদ্মা সেতু দৃশ্যমান ও রাজৈর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকার প্রার্থীমা নাজমা রশীদ নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানানো হয়।
এসময়ে শেখ হাসিনা সরকারকে ধন্যবাদ জানিয়ে নেতাকর্মীরা বলেন, দেশের উন্নয়নে বারবার শেখ হাসিনা সরকার দরকার।
এই পদ্মা সেতু চালু হলে শিক্ষা, সাংস্কৃতিক, কৃষিসহ সকল ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তণ আসবে। ফলে আলোকিত হবে দক্ষিনাঞ্চলের কোটি কোটি মানুষ। সেতু পুরোপুরি দৃশ্যমানের কারণে সংশ্লিষ্ট এলাকায় জনতার মাঝে খুশির আমেজ বিরাজ করছে।এসময়ে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে,মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক,সাধারণ সম্পাদক মোঃ বায়েজিদ হাওলাদার,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তাওহিদুল ইসলাম লিংকন, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মিলন,পৌর ছাত্রলীগের সভাপতি রাসেদুল ইসলাম সাদ্দাম,সাধারন সম্পাদক মারুফ হোসেন, মিজানুর রহমান মিজান মুন্সি,ফরিদ সরদার, রাকিবুল হাসান সুজন সহ, সদর উপজেলা,পৌর ও মাদারীপুর সরকারি কলেজ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

---------