ব্রেকিং নিউজ
কালকিনিতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত’ আহত-২

কালকিনিতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত’ আহত-২

মাদারীপুরের কালকিনি উপজেলার ভাঙ্গাব্রীজ নামক স্থানে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সোহান হাওলাদার ওরফে নিঠুর-(১৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এতে আহত হয়েছে দুইজন। আহতদেরকে মুুুমূর্ষ অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়েছে। আজ বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ, এলাকা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, ঢাকা- বরিশাল মহাসড়কের উপজেলার বালীগ্রাম এলাকার পান্তাপারা ও ভাঙ্গাব্রীজের মাঝামাঝি স্থানের ইসাবেলা তেলের পাম্পের সম্মুখে বরিশালগামী একটি পন্যবাহি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক সোহান হাওলাদার নিঠুর ঘটনাস্থলেই নিহত হয়। আর মারাত্মকভাবে আহত হন আরো দুইজন। গুরুতর আহত দুইজনকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে তাদের অবস্থার অবনতি হলে জরুরী ভাবে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়।
এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব ঘটনা সত্যতা শিকার করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। দুর্ঘটনা কবলিত স্থানে যাতে করে কোন প্রকার যানজট সৃষ্টি না হয় তারও ব্যবস্থা করেছি। পুলিশ মোতায়ন রয়েছে। একজন ঘটনাস্থলেই মাড়া গেছে আর দুইজন আহত হয়েছে। তবে এখন পর্যন্ত তাদের সঠিক ঠিকানা পাইনি।

---------