ব্রেকিং নিউজ
মাদারীপুর মোহনা টেলিভিশন জেলা প্রতিনিধির নতুন কার্যালয়ের যাত্রা শুরু

মাদারীপুর মোহনা টেলিভিশন জেলা প্রতিনিধির নতুন কার্যালয়ের যাত্রা শুরু

মাদারীপুর সংবাদদাতা।।
মো. আরিফুর রহমান মাদারীপুর জেলায় মোহনা টিভির নতুন প্রতিনিধি নিয়োগ পেয়ে এই জেলায় মোহনা টিভির জেলা প্রতিনিধির কার্যালয়ের যাত্রা শুরু হয়েছে। শুক্রবার রাতে মাদারীপুর নতুন শহর এলাকায় একটি দোতলা ভবনের দ্বিতীয় তলায় ফিতা ও কেক কাটার মধ্য দিয়ে মোহনা টেলিভিশনের এ কার্যালয়ের যাত্রা শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মৈত্রী মিডিয়ার সাধারন যুগ্ম সম্পাদক ও মোহনা টিভির মাদারীপুর জেলা প্রতিনিধি মো. আরিফুর রহমানের সভাপতিত্বে অফিসের উদ্বোধন করেন মাদারীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি মো. শাহজাহান খান, এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও বাসস জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গির কবির, মৈত্রী মিডিয়ার সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহবুবর রহমান বাদল, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও মাদারীপুর সংবাদ পত্রিকার সম্পাদক ইয়াকুব খান শিশির, মৈত্রী মিডিয়ার সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এস এম আরাফাত হাসান, বাংলাটিভি ও দেশরুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মেহেদী হাসান সোহাগ, সময় টিভি স্টাফ রিপোর্টার সঞ্চয় কর্মকার অভিজিৎ, প্রথম আলোর জেলা প্রতিনিধি অজয় কুন্ডু, মাই টির্ভির জেলা প্রতিনিধি মো. মাসুদুর রহমান সরদার, বাংলাভিশন টিভি জেলা প্রতিনিধি মো. ফরিদ উদ্দিন মুপ্তি, গনকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি ইমদাদুল হক মিলন, প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল আল মামুন, নবচেতনা পত্রিকার জেলা প্রতিনিধি মো. আরিফুর,মানবজমিন পত্রিকার প্রতিনিধি মহিবুল হাসান লিমন, সংবাদ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি এস এম তানবীর, দৈনিক দেশকাল পত্রিকার জেলা প্রতিনিধি শাহাদাত জুয়েল, এহসান আজগর, সিএনএন বাংলাটিভি জেলা প্রতিনিধি এস এম আজাহার হোসেনসহ নাজমুল মোড়ল, বিধান মজুমদার, হাফিজুর শরিফ। এসময় পুরো অনুষ্ঠানের সঞ্চালনা করেন মৈত্রী মিডিয়া সহ সম্পাদক মো. সাইফুল ইসলাম নয়ন।
এসময় অতিথিরা বলেন, মোহানা টিভি একজন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল মজুমদারের প্রতিষ্ঠান, সে বর্তমানে আওয়ামীলীগ সরকারের শিল্প প্রতিমন্ত্রী। এরজন্যই বাংলার কথা বলে, মুক্তিযোদ্ধার কথা বলে আশা রাখি মাদারীপুর প্রতিনিধি মুক্তিযোদ্ধাদের অগ্রধিকার ভিত্তিতে সংবাদ প্রচার করার চেষ্টা করবে। এ ছাড়াও ১১ বছর টিভির বয়সে এই প্রথম মাদারীপুরে মোহনা টেলিভিশনে কার্যালয়ের উদ্বোধন হলো। আমারা মাদারীপুরের সকল সাংবাদিকরা মোহনা টিভির জেলা প্রতিনিধিকে সার্বিক সহযোগীতা করবো এবং মোহনা টিভি আরও এগিয়ে যাবে এই শুভ-কামনা করছি।

---------