ব্রেকিং নিউজ
শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশের দাবিতে বিদ্রোহী মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন।

শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশের দাবিতে বিদ্রোহী মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন।

রিপোর্টার:- আবির হাসান পারভেজঃ
মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্টের পায়তারার অভিযোগে ও আ.লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী সোহেল রানা মিঠুর কর্মী সমর্থকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী এবং তাদের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকালে মেয়র প্রার্থী সোহেল রানা মিঠুর বাড়িতে এ সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে বিদ্রোহী মেয়র প্রার্থী সোহেল রানা মিঠু জানান, পৌরসভা নির্বাচনে দুই দিন পূর্বে যে শান্তিমূলক পরিবেশ বজায় ছিল আজ তা হুমকির মুখে। প্রতীক বরাদ্দের পর সকল প্রার্থীর অংশগ্রহণে যেখানে উৎসাহ উদ্দিপনায় প্রচার প্রচারনার কাজ এগিয়ে চলার কথা সেখানে কতিপয় অসৎ আদর্শহীন লোকের ষড়যন্ত্রের মুখে এ মূহূর্তে একটি অশান্ত ও ভীতির পরিবেশ বিরাজ করছে সাধারন মানুষের মাঝে। নৌকার প্রার্থীর লোকজনেরা শান্তির পরিবেশ অশান্ত করছে। আমার ৩৭জন নিরহ কর্মী ও আত্মীয় স্বজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫০-২০০ জনকে আসামী করে থানায় একটি মিথ্যা ফৌজদারী মামলা দায়ের করা হয়েছে। সেখানে উল্লেখ আছে যে, ৪০ -৫০ টি বোমার বিষ্ফোরনের ঘটনা ঘটেছে। এটা সম্পূর্ণ হাস্যকর ও কাল্পনিক। আমি প্রশাসনসহ সকলকে অনুরোধ করবো শান্তিপূর্ন নির্বাচন উপহার দিতে সহযোগীতা করুন। আমার কর্মীদের স্বাধীনভাবে কাজ করার সুযোগ দিয়ে জনপ্রিয়তা প্রমান করুন। শুক্রবার বিকেলে কালকিনির রামনগর এলাকায় প্রচারকালে হামলা চালিয়ে আমার ৪জন কর্মীকে গুরুতর আহত করা হয়েছে। এ সময়ে আমার প্রচার মাইক ও ইজিবাইক ভাংচুর করার হয়েছে। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এসএম হানিফ সরদারের সমর্থকেরা এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি জানান। এ ছাড়া তিনি শান্তিপূর্ণ নির্বাচনের দাবি জানান।
এ বিষয়ে নৌকার প্রার্থীর মুঠোফোনে কল দিয়ে কথা বলতে চাইলে ব্যস্ততা দেখিয়ে তার এক কর্মী জানান তিনি পরে কথা বলবেন ।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা বলেন, আমরা পুলিশ প্রশাসন সবসময় নির্বাচনী মাঠে ডিউটিতে রয়েছি। কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি হতে দেবনা।

---------